গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮ জনে দাঁড়িয়েছে। শনিবার (১৪ মে) সকাল ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দক্ষিণ ফুকরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বরগুনা থেকে ঢাকাগামী রাজিব পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে গোপালগঞ্জমুখী প্রাইভেকার ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং সড়কের পাশে ধান মাড়াইরত মেশিনের ওপর গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিনজন, ধানমাড়াইরত দুজনসহ মোট সাতজন নিহত হন। এরপর হাসপাতালে নেওয়ার পর সেখানে আরো একজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন।

খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিসকর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয‌্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল এবং কাশিয়ানী ১০০ শয‌্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করান।

হাইওয়ে পুলিশের পরিদর্শক সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার শুরু করে।’তিনি আরো বলেন, আহতদের মধ্যে মোট ২২ জনকে হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক চিকিৎসা শেষে ১০ জন বাড়ি ফিরে গেছেন। বাকি ১২ জন এখনো হাসপাতালে ভর্তি আছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here